Homeগ্রাম বাংলাকালীগঞ্জে প্রেমিকার ডাকে সারা দিতে গিয়ে প্রেমিক আটক

কালীগঞ্জে প্রেমিকার ডাকে সারা দিতে গিয়ে প্রেমিক আটক

কালীগঞ্জ,লালমনিরহাটঃ-

লালমনিরহাটের কালীগঞ্জে দশম শ্রেণীর শিক্ষার্থী মো: আরমান মিয়া (১৬) নামের এক প্রেমিক কে ৮ম শ্রেণী পড়ুয়া এক প্রেমিকার বাড়িতে আটক করে স্থানীয় লোকজন। ছেলে-মেয়ে দুজনেই বারাজান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা যায়।



মঙ্গলবার (৭ই নভেম্বর) দুপুর ১২ ঘটিকার সময় উপজেলার চলবলা ইউনিয়ন ৯নং ওয়ার্ডের তেতুলিয়া সুকানদিঘি এলাকায় এ ঘটনা ঘটে। আটক আরমান মিয়া কাকিনা ইউনিয়নের কাজিরহাট এলাকার মনসুরের পুত্র। অষ্টম শ্রেনী পড়ুয়া শিক্ষার্থী সুকানদিঘি এলাকার লাল মিয়ার মেয়ে।



সরেজমিনে গিয়া দেখা যায়, প্রেমিক আরমান তার প্রেমিকার বাড়ির একটি ঘরে আটক রয়েছে। এ ঘটনায় প্রেমিক আরমান বলেন, তার সাথে আমার চারমাসের প্রেম ভালবাসা রয়েছে। আজ সে আমাকে তার বাড়িতে ডাকলে আমি এখানে আসি পরে স্থানীয় লোকজন আমাকে আটক করে। অপরদিকে প্রেমিকাও তার বক্তব্যে আরমানকে কল করার বিষয়টি স্বীকার করেছেন।


স্থানীয় লোকজন জানান, দিন হতে স্থানীয়ভাবে ঘটনাটি দালাল চক্র আপোষ মিমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। পরে স্থানীয় থানায় কল করা হলে পুলিশ এসে প্রেমিক-প্রেমিকা যুগলকে থানায় নিয়ে যায়।



এ ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ হতে জানানো হয়েছে যে, বিষয়টি আপোষ মিমাংসা না হওয়ার কারনে তারা প্রেমিক আরমানের বিরুদ্ধে মামলা করবেন বলে জানান।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments