Homeনির্বাচনকাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে জয়লাভ করেছেন মমিনুর...

কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে জয়লাভ করেছেন মমিনুর ইসলাম মানিক



কালীগঞ্জ,লালমনিরহাটঃ-

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে মোঃ মমিনুর ইসলাম মানিক( মোক্তার) বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছে ।


শনিবার (১১ নভেম্বর ) অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্যদিয়ে সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ। বিদ্যালয়ের তিনটি ক্লাসরুমে তিনটি বুথ তৈরি করা হয়। প্রতি বুথে ১ জন সহকারী প্রিজাইডিং ও ২ জন পুলিং অফিসার নিযুক্ত ছিলেন।


বিদ্যালয় সূত্রে জানা যায়, মাধ্যমিক বিদ্যালয় ২০২৩ অভিভাবকদের সরাসরি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই ম্যানেজিং কমিটির নির্বাচনটি সম্পন্ন হয়। উক্ত নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে।এদের মধ্যে মমিনুর ইসলাম ৫৩১ভোট পেয়ে প্রথম, ইসমাইল হোসেন ৪১৭ ভোট পেয় দ্বিতীয়, হাসান আলী ৪১১ ভোট পেয়ে তৃতীয় এবং ফেরাজুল ইসলাম মানিক ৩৫৩ ভোট পেয়ে চতুর্থ হয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। কাকিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব তাহির তাহু’র উপস্থিতে ফলাফল প্রকাশ করা হয়।

বিজয়ী মমিনুর ইসলাম মানিক বলেন, প্রথম শুকরিয়া আদায় করছি মহান আল্লাহ তাআলার প্রতি। আমি ধন্যবাদ জানাই তাদের কে যারা আমার জন্য দিনরাত পরিশ্রম করেছে, সেই সাথে অভিভাবকরা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করায় আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। এবং আমি চেষ্টা করবো সকল প্রতিশ্রুতি গুলো রক্ষা করার জন্য, ও ইনশাআল্লাহ আমরা দ্বায়িত্ব পাওয়ার পরেই প্রথম উদ্যোগ নিবো মাঠের কাজ করার।


এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোছা.শামসুন্নাহার খানম দাতা সদস্য, রুনা সংরক্ষিত মহিলা সদস্য, আশরাফুল আলম ও এ,কে,এম আসাদুজ্জামান শিক্ষক প্রতিনিধি এবং খুকুমণি বেগম সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হিসেবে জয়ী হন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহ্ নেওয়াজ।

প্রিজাইডিং কর্মকর্তা শাহ্ নেওয়াজ ভোট গণনা শেষ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় বিজয়ী এবং পরাজিত প্রতিদ্বন্দ্বী প্রাথীদের প্রাপ্ত ভোট সংখ্যা প্রকাশ করেন।

নিরাপত্তার জন্য কালীগঞ্জ থানা থেকে পুলিশ ও কাকিনা ইউপি থেকে গ্রাম্য পুলিশ মোতায়ন করা হয়। কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়সহ আশপাশ এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করে। সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন হওয়ায় দায়িত্বশীলরা প্রতিদ্বন্দী প্রার্থী ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ থানা পুলিশের এসআই স্বাধীন মিয়া, কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান, প্রতিদ্বন্দী প্রার্থীসহ স্থানীয়রা।

উল্লেখ্য কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের মোট ভোটার সংখ্যা ৯৭০ এর মধ্যে ৭৬৪ কাষ্ট হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments