Homeরাজনীতিলালমনিরহাট-২ আসনে নুরুজ্জামান আহমেদ নৌকা পাওয়ায় যুবলীগ নেতার মিষ্টি বিতরণ

লালমনিরহাট-২ আসনে নুরুজ্জামান আহমেদ নৌকা পাওয়ায় যুবলীগ নেতার মিষ্টি বিতরণ

কালীগঞ্জ,(লালমনিরহাট) প্রতিনিধিঃ-

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৭ লালমনিরহাট-২ (কালীগঞ্জ- আদিতমারী) আসন থেকে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ তৃতীয় বারের মতো  দলীয় মনোনয়ন পাওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ, ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সফল সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি।

রবিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় তাৎক্ষণিক আনন্দ মিছিল সমাবেশ ও মিষ্টি বিতরণ করা হয়েছে। কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত আনন্দ মিছিল উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক শহিদ,উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক জিয়াউর হক, কাকিনা ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক মমিনুর ইসলাম মানিক, সাংগঠনিক সম্পাদক লাল মিয়া,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহাআলম, সাধারণ রাকিবুল ইসলাম রানা,ও পদপ্রার্থী মতলেবুর রহমান সেনা,সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাকিল আহমেদ, প্রমূখ।

এসময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার প্রতি কালীগঞ্জ উপজেলার পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই এবং অভিনন্দন জানায় নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান আহমেদ চাচাকে। ইনশাআল্লাহ আবারও নৌকার জয় সুনিশ্চিত করে উন্নয়ন ধারা অব্যাহত রাখবো ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments