Homeরাজনীতিআওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় নুরুজ্জামান আহমেদকে কালীগঞ্জ উপজেলা যুবলীগের  ফুলেল শুভেচ্ছা

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় নুরুজ্জামান আহমেদকে কালীগঞ্জ উপজেলা যুবলীগের  ফুলেল শুভেচ্ছা

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধিঃ-

টানা তৃতীয় বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সমাজকল্যাণমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি উপাধ্যক্ষ রেফাজ রাঙ্গা ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি। মঙ্গলবার (২৮ নভেম্বর) তিনি ঢাকা থেকে উপজেলায় নিজ বাসভবনে পৌছানোর পর তাকে যুবলীগের পক্ষে সভাপতি রেফাজ রাঙ্গা ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করে বরণ করে নিয়েছেন ।

এসময় সমাজকল্যাণমন্ত্রী বলেন, নানা ষড়যন্ত্র উপেক্ষা করে দেশরত্ন শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগ তথা নৌকার মনোনয়ন দিয়েছেন। লালমনিরহাট-২ থেকে আমাকে বিচ্ছিন্ন করার ষড়যন্ত্র হয়েছিল। কিন্তু আপনাদের দোয়ায় ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে করে সফল হতে পারে নাই। শেখ হাসিনা আমার প্রতি তার আস্থা তুলে নেননি বলেই নানা ষড়যন্ত্র প্রত্যাখান করে টানা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। এজন্য তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দায়িত্বশীলদের প্রতি কৃতজ্ঞতা। আপনাদের দেওয়া ভালোবাসার কোন অবজ্ঞা করিনি। ক্ষমতার চেয়ারে কোন কালির দাগ লাগাইনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন আমি কোন দূর্নীতি করিনি। নির্বাচনেও অনেক ষড়যন্ত্র হতে পারে বলে আশঙ্কা করেন তিনি। উন্নয়নের ধারা অব্যাহত এবং অসম্পন্ন কাজগুলো বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদের সজাগ ও ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

নির্বাচন নিয়ে সমাজকল্যাণমন্ত্রী বলেন, কত জনপ্রিয় আপনারা নির্বাচনে এসে পরিক্ষা করেন অগ্নিসন্ত্রাসকে সারা দেশের মানুষ প্রতিহত করবে’‘পুলিশ, আওয়ামী লীগ নেতাকর্মী। সাধারণ মানুষ মেরে বিএনপি সন্ত্রাস করছে। বিএনপিসহ কুচক্রী মহলের চোখে উন্নয়ন সহ্য হয় না।

এসময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, কাকিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহির তাহু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকঃ কমলেন্দু রায় (মিন্টু সরকার), উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান খোকন, প্রমূখ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments