Homeরাজনীতিগঙ্গাচড়ায় স্বতন্ত্র প্রার্থী রাঙ্গাঁ'র কোলকোন্দ ইউনিয়নে নির্বাচনী পথসভা

গঙ্গাচড়ায় স্বতন্ত্র প্রার্থী রাঙ্গাঁ’র কোলকোন্দ ইউনিয়নে নির্বাচনী পথসভা

রেখা মনি রংপুর ব্যুরো প্রধান

আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গঙ্গাচড়ায় কোলকোন্দ ইউনিয়ন নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী মসিউর রহমান রাঙ্গাঁ এমপি ।

কোলকোন্দ ইউনিয়ন ট্রাক মার্কায় আয়োজনে গতকাল শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকাল তিনটার পর তাকিয়া শরিফ মাদ্রাসার মাঠে নির্বাচনী কমিটির সভাপতি নুর আমিন’র সভাপতিত্বে নির্বাচনী পথসভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন রাঙ্গাঁ কন্যা মালিহা তাসনিম জুই, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, সাবেক গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক নোহালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।
স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও সাবেক কোলকোন্দ ইউনিয়ন চেয়ারম্যান মমিনুর ইসলাম, বক্তব্য রাখেন রংপুর জেলা যুব লীগের প্রচার সম্পাদক কামরুজ্জামান লিটন, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক শাহজালাল
আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও স্বতন্ত্র প্রার্থী রাঙ্গাঁর নেতা-কর্মী এবং এলাকার গন্যমান্য ব্যক্তি ও ট্রাক মার্কার সমর্থক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পথসভায় বক্তারা বলেন, এলাকার মানুষ ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী মসিউর রহমান রাঙ্গাঁকে স্বতঃস্ফূর্তভাবে তাঁকে স্বাগত জানান এবং পূরায় নির্বাচিত করে সংসদে পাঠাতে চান

RELATED ARTICLES

Most Popular

Recent Comments