Homeনির্বাচনআত্রাই উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান-মিতু মনি

আত্রাই উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান-মিতু মনি

এমরান মাহমুদ প্রত্যয়,নওগাঁ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নওগাঁর আত্রাইয়ে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান বাংলাদেশ যুব মহিলা লীগ আত্রাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক মিতু মনি,বিএ(অনার্স)বাংলা। তাই আগামীতে শুরু হতে যাওয়া পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন তিনি। এজন্য নিজ দলের নেতাকর্মী ছাড়াও সাধারণ ভোটারদের কাছে চাইছেন দোয়া ও আর্শিবাদ।

মিতু মনি একজন দক্ষ নারী নেত্রী।

যার কাজের ফলস্বরূপ দীর্ঘদিন যাবত উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। একই সাথে তিনি উপজেলার ওয়েব ফাউন্ডেশন এর সভাপতি । যার মাধ্যমে উপজেলার অসহায় দুঃস্থ মানুষদের সহায়তা করে আসছেন নিয়মিত। যার নেতৃত্বে উপজেলার নারী সমাজ আজ জাগ্রত।তাছাড়া নারীর ক্ষমতায়ন, ঝরেপড়া শিশু, বৃদ্ধ ও স্বামী পরিত্যক্তা মহিলা, প্রতিবন্ধী, দলিত-আদিবাসী ও হিজড়া সম্প্রদায় লোকদের নিয়ে দীর্ঘদিন যাবত কাজ করছেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে এখন পর্যন্ত সম্ভাব্য বেশ ক”জন এর মধ্যে একমাত্র প্রার্থী হিসেবে প্রান্তিক পর্যায়ে সবার সাথে সাক্ষাৎ করছেন এবং সাধারণ ভোটারদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। তাছাড়া তিনি পরিশ্রমী ও সাংগঠনিক নেতৃত্ব হিসেবে একমাত্র সম্ভাব্য প্রার্থী হওয়ায় অন্য সবার চাইতে ভোটের মাঠে সুবিধাজনক অবস্থানে থাকবেন এমন ধারনা সাধারণ ভোটারদের।

মিতু মনি একটি রাজনৈতিক পরিবারে জন্ম। তেমনি বিয়েও হয়েছে প্রতিষ্ঠিত একটি রাজনৈতিক পরিবারে।

উভয় পরিবারের রয়েছে বেশ সুনাম। পারিবারিক ঐতিহ্য আর একটি রাজনৈতিক সংগঠনের নারী নেত্রী হিসাবে সমাজে রয়েছে তার বিশেষ পরিচিতি। তাঁর স্বামী স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন, শ্বশুর হাটকালুপাড়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।
উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মিতু মনি জানান, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি।

তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ এটাই আমার বিশ্বাস।
নির্বাচিত হতে পারলে সুখে দুঃখে সাধারণ মানুষের পাশে থাকা এবং আত্রাই একটি মডেল উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments