Homeহত্যানিহত জিয়ারুলের লাশ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন

নিহত জিয়ারুলের লাশ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে দুর্বৃত্তদের হাতে কুপিয়ে হত্যা করা নিহত জিয়ারুল হকের লাশ পোস্টমর্টেম শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। বুধবার(২১ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে তালন্দ ইউনিয়নের(ইউপি) বিলশহর গ্রামে পারিবারিক কবরস্থানে জিয়ারুল হকের লাশ দাফন সম্পন্ন করা হয়। থানা পুলিশ সূত্রে জানা গেছে,নিহত জিয়ারুল হকের লাশ রাজশাহী মেডিকেল হাসপাতালে পোস্টমর্টেম সম্পূর্ণ করে নিহতের স্বজনদের হাতে হস্তান্তর করা হলে নিহতের স্বজনরা লাশ বাড়িতে নিয়ে গিয়ে পারিবারিক কবরস্থানে জানাজা পড়ে লাশ দাফন সম্পন্ন করেছেন।
সম্প্রতি,(২০ফেব্রুয়ারি) মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে তানোর উপজেলার তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামে এ হত্যাকান্ড ঘটে। বুধবার (২১ফেব্রুয়ারি) সকালে নিহত জিয়ারুল হকের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়। নিহত ব্যবসায়ী তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামের মৃত মোহর মন্ডলের ছেলে জিয়ারুল ইসলাম(৩৬)। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে। বর্তমানে তানোর উপজেলাজুড়ে এ হত্যা কান্ডের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। জনসাধারণের মধ্যে বইছে আলোচনা সমালোচনা ঝড়। অন্যদিকে
এ হত্যা কান্ডের ঘটনায় তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবুল হাসানের দ্বিতীয় স্ত্রী লালপুর গ্রামের বাসিন্দা সুমি খাতুন (২৪), একই গ্রামের লথুর পুত্র ফরহাদ আলী (৩৪) ও নারায়রপুর গ্রামের বাসিন্দা আলাউদ্দিন মাস্টারের পুত্র সোহান আলী (৩০) কে পুলিশ আটক করেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments