Homeপ্রতিষ্ঠা বার্ষিকীলালমনিরহাট জেলায় বিপি দিবস পালন

লালমনিরহাট জেলায় বিপি দিবস পালন

অর্পিতা দেব স্টাফ রিপোর্টারঃ-

স্কাউটস’র প্রতিষ্ঠাতা রবার্ট স্টিফেনশন স্মিথ লর্ড ব্যাডেন পাওয়েল অব গিলওয়েল এর ১৬৮ তম জন্ম বার্ষিকী ও বিপি দিবস পালিত হলো লালমনিরহাট জেলায়। ২২ ফেব্রুয়ারি বিপির ১৬৮ তম জন্ম বার্ষিকী হিসেবে  র‌্যালী, কেক কাটা, বৃক্ষ রোপন এবং আলোচনা সভার মধ্যে দিয়ে দিনটি উদযাপন করেন কাব,স্কাউটস সহ অন্যান্য সম্মানিত শিক্ষক ও অতিথিবৃন্দ। সারা বিশ্বের ন্যায় লালমনিরহাট জেলায় ও পালিত হয় বিপির শুভ জন্মদিন।
আজ ২২শে ফেব্রুয়ারি (বৃহস্পতিবার)  সকাল ১১ টায় লালমনিরহাট জেলা স্কাউটস  ভবনে কেক কেটে ও বৃক্ষরোপন  করে পালিত  হয় এই আয়োজন। শুরুতেই শিক্ষক,কাব,স্কাউটস ও অতিথিবৃন্দ জাতীয় সংগীত গেয়ে   র‌্যালী করে জেলার মিশন মোড় চত্বর থেকে ফিরে এসে বৃক্ষরোপন ও আলোচনা সভা করেন।উক্ত আলোচনা সভায় অতিথিবৃন্দ বিপির জীবনী নিয়ে বিস্তারিত  আলোচনা করেন। এরপর কেক কেটে বিপির ১৬৮ তম জন্মদিন পালন করেন এবং উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ সদস্য জনাব এডভোকেট মতিয়ার রহমান,এডিসি (শিক্ষা) নূরে তাসনিম, বাংলাদেশ স্কাউটস এর জেলা সহসভাপতি মোঃ মোজাম্মেল হক,যুগ্ম সম্পাদক মোঃ লিয়াকত আলী ভূঁঞা,জেলা সম্পাদক রাজিবুর রহমান,সদর উপজেলা কমিশনার আলেয়া লাকী,
সদর উপজেলা সম্পাদক একরামুল হক,জেলা শিক্ষা অফিসার মুজিবুর রহমান,সদর উপজেলা শিক্ষা অফিসার লিপিকা দত্ত,মুক্তিযোদ্ধা  বীরপ্রতীক আজিজুল হক প্রমূখ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments