Homeমানববন্ধনলক্ষ্মীপুরে মডেল কলেজের অধ্যক্ষের উপর হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুরে মডেল কলেজের অধ্যক্ষের উপর হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন



সোহের হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি।


লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার কালিকাপুর মডেল কলেজ অব এগ্রিকালচারাল টেকনোলজি অধ্যক্ষ এ.কে.এম সায়েম এর উপর নৃশংস সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে প্রতিবাদ ও মানববন্ধন  করেছে কালিকাপুর মডেল কলেজ অব এগ্রিকালচার টেকনোলজি শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী । রবিবার (২৫ ফেব্রুয়ারী) সকাল ১১ টার সময় কালিকাপুর মডেল কলেজ অব এগ্রিকালচার টেকনোলজি সামনে এই প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালন করেন।

উক্ত প্রতিবাদ ও মানববন্ধনে বক্তব্য রাখেন  কালিকাপুর মডেল কলেজ অব এগ্রিকালচার টেকনোলজির পরিচালক মোঃ জামশেদ  আলম, বিশিষ্ট ব্যবসায়ী সলিম উল্যাহ সহ কালিকাপুর মডেল কলেজের সকল শিক্ষকবৃন্দ।

উক্ত মানববন্ধন কর্মসূচি থেকে বক্তরা , অধ্যক্ষ এ.কে.এম সায়েম উপর নৃশংস সন্ত্রাসী হামলাকারীদের অতি দ্রুত আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা  করার দাবি জানায়।

প্রসঙ্গত লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ২নং উত্তর চরবংশি ইউনিয়নের খাশের হাট বাজার সংলগ্ন ব্যাপারী বাড়ীর প্রফেসর আবুল কাশেম এর ছেলে অধ্যক্ষ এ.কে.এম সায়েম এর সাথে একই বাড়ীর মো. নাসির এর সাথে পারিবারিক জায়গা জমি নিয়ে বিরোধ এরই সুত্র ধরে গত ১৯ ফেব্রুয়ারী রোজঃ সোমবার রাত ৮টার সময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী অধ্যক্ষ এ.কে.এম সায়েম বাজার থেকে বাড়ীর ফেরার পথে মো. নাসির দল বল নিয়ে তার উপর হামলা করে। এতে তিনি গুরুতর আহত হয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাদিন অবস্থায় আছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments