Homeহিফজুল কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়নহিফজুল কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন রাজনগরের মাহবুবুর রহমান শাফে

হিফজুল কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন রাজনগরের মাহবুবুর রহমান শাফে




মোস্তফা বকস্ মৌলভীবাজার প্রতিনিধিঃ ইংল্যান্ডের দ্বীন টিভি কর্তৃক আয়োজিত আল-খলীল হিফজুল কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন রাজনগরের মাহবুবুর রহমান শাফে

আজ সোমবার ঐতিহ্যবাহী বরুণা মাদরাসার ফেদায়ে ইসলাম হলরুমে গ্রান্ড ফাইনালে এ ঘোষণা দেওয়া হয়।

দ্বিতীয় হয়েছেন কমলগঞ্জের প্রতিযোগি হাফিজ রুহুল আমিন গাজি, তৃতীয় হয়েছেন শ্রীমঙ্গলের  প্রতিযোগি হাফিজ জামিল মুহাম্মদ , চতুর্থ হয়েছে হবিগঞ্জের রশিদুর রহমান ফারুক।


খুদে হাফেজদের কণ্ঠে মহাগ্রন্থ আল কুরআনের বাণী দর্শকদের যেমন বিমোহিত করেছে, তেমনি দর্শকদের কাছে পৌঁছে দিয়েছে কুরআনের আলোকিত বার্তাও। কণ্ঠের মাধুর্য, শুদ্ধ উচ্চারণ আর ইসলামের শান্তিময় আবেশ ছড়িয়ে রমজান মাসজুড়ে দ্বীনটিভির দর্শকদের মহাগ্রন্থ আল কুরআনের শাশ্বত বাণীতে মুগ্ধ করে রেখেছিলেন এসব খুদে হাফেজরা। ইসলামের শান্তি, সাম্য আর ভ্রাতৃত্বকে উড্ডীন করে খুদে হাফেজদের কণ্ঠে উচ্চারিত কুরআনের এই আলোকিত আয়োজন।



প্রথম স্থান অধিকারী হাফিজ মাহবুবুর রহমান শাফে’র বাড়ি রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের গবিন্দপুর গ্রামে। রাজনগরের তরুণ আলেমদের পরিচিত মুখ অনলাইন আক্টিভিস্ট ও সৃজনঘরের অর্থ সম্পাদক হাফিজ মাওলানা মুহিবুর রহমান রাফে’র ছোটভাই।

তার এ অর্জনে বরুণা মাদরাসা ও পরিবার উচ্ছ্বসিত। শাফে বড় হয়ে বড় একজন আলোকিত মানুষ হতে চায়। বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চায় কুরআন খেদমতের আঞ্জাম।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments