Homeআহতকালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবককে মারধর ও টাকা ছিনতাই 

কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবককে মারধর ও টাকা ছিনতাই 

লালমনিরহাট প্রতিনিধিঃ-

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১জন আহত ও ৬০ হাজার টাকা ছিনতাই এর অভিযোগ উঠেছে।

সোমবার (২৩ জুন) রাত ৯ টার দিকে উপজেলার কাকিনা ইউনিয়নের মহিশামুড়ী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত ব্যক্তি হলেন, সাজ্জাদ হোসেন (২০)

অভিযুক্ত ব্যক্তিরা হলেন, মোঃ এনামুল হক(২৫), ২। মোঃ রফিকুল ইসলাম(২৮), উভয়ের পিতা-মোঃ বাদশা মিয়া, ৩। মোঃ নাজমুল হক(১৯), পিতা-মোঃ আজাহার আলী, ৪। মোঃ শাহিন বাদশা ওরফে বাবু (২১), পিতা-মোঃ পবন ইসলাম প্রমুখ।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার আনুমানিক রাত্রি সারে ৮ টার দিকে সাজ্জাদ হোসেন (২০) উপরোক্ত বিবাদীগণের বসতবাড়ির সম্মুখে পৌছামাত্রই উপরোক্ত বিবাদীগণ বাঁশের লাঠিসোটা, ধারালো ছোরা, লোহার রড, ধারালো দা, ইত্যাদি মারাত্মক অস্ত্রেসস্ত্রে সজ্জিত হইয়া বেআইনী জনতায় দলবদ্ধ হইয়া পথরোধ করে, অকথ্য ভাষায় গালি-গালাজ করে বাঁশের লাঠি দিয়া সারা শরীরে এলোপাতারিভাবে মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় ফুলা জখম করে। এবং পকেটে থাকা ৬০ হাজার টাকা জোর করে ছিনিয়ে নেয়।

গুরুতর আহত সাজ্জাদ হোসেন কে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। যাহার ভর্তি রেজিঃ নং-১০৬৫৬/৫৫, বেড নং-০৮,। এ ব্যাপারে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন, আহত সাজ্জাদের মা সুমি বেগম। সুমি বেগম বলেন, মোঃ এনামুল হক(২৫), ২। মোঃ রফিকুল ইসলাম(২৮), উভয়ের পিতা-মোঃ বাদশা মিয়া, ৩। মোঃ নাজমুল হক(১৯), পিতা-মোঃ আজাহার আলী, ৪। মোঃ শাহিন বাদশা ওরফে বাবু(২১), পিতা-মোঃ পবন ইসলাম, লাঠিসোটা, দা-বটি দিয়ে আমার ছেলের উপর হামলা করে গুরুতর আহত করে। কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছি। আমরা দোষীদের শাস্তি চাই। জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে আমাদের সাথে তাদের বিরোধ চলছে। সেটা নিয়ে কোর্টে মামলা হয়েছিলো, মামলায় আমি রায় পেয়েছি কিন্তু অভিযুক্ত ব্যক্তিরা আমার ভোগ- দলিল কৃত বাড়ি ভিটা থেকে উচ্ছেদ করার জন্য বিভিন্ন পায়তারা করছে।

কালীগঞ্জ থানার (ওসি) ইমতিয়াজ কবির বলেন, আমি এখনো লিখিত অভিযোগ হাতে পাইনি, অভিযোগ পেলে তদন্ত-সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments