Homeবাংলাদেশত্রিশাল সরকারি নজরুল একাডেমী এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

ত্রিশাল সরকারি নজরুল একাডেমী এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

ইউসুফ আলী,ত্রিশাল( ময়মনসিংহ) :

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বাল্য স্মৃতি বিজড়িত ত্রিশাল সরকারী নজরুল একাডেমীর ২০২৪ সালের এসএসসি ( জেনারেল) ভোকেশনাল শাখার ব্যাচের পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ১২ ফেব্রুয়ারি) সকাল ১০ ঘটিকায় ত্রিশাল  সরকারি নজরুল একাডেমী মাঠে ও সরকারি নজরুল একাডেমির সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে। 

এতে ত্রিশাল সরকারি  নজরুল একাডেমীর  প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) এ.কে কামরুল হাসান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন ত্রিশাল সরকারী নজরুল একাডেমীর সভাপতি ও নিবার্হী অফিসার জুয়েল আহমেদ।  এতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মফিজুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার  শাহানা আক্তার প্রমুখ।

ত্রিশাল সরকারী নজরুল একাডেমীর  প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) এ.কে কামরুল হাসান বলেছেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। আগামী দিনে তোমাদেরকেই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে। দেশে সু-শাসন প্রতিষ্টায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে। তবেই দেশ দূর্নীতি ও সন্ত্রাস মুক্ত হবে।বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অবহেলিত এলাকায় স্কুল প্রতিষ্ঠা করে হতদরিদ্র পরিবারের মেয়েদের পড়ালেখার সুযোগ সৃষ্টি করে এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। যার সুফল দেশের স্কুল কলেজের ছেলে-মেয়েরা ভোগ করে আসছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments