Homeনির্বাচনকাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের নির্বাচনে অভিভাবক প্রার্থী মমিনুর ইসলাম মানিক।

কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের নির্বাচনে অভিভাবক প্রার্থী মমিনুর ইসলাম মানিক।

নিউজ ডেস্ক

লালমনিরহাট জেলার প্রাচীন ও সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য প্রার্থী হয়েছেন মোঃ মমিনুর ইসলাম মানিক ( মোক্তার ) ।


শনিবার ২১ অক্টোবর শেষদিনে প্রার্থী হিসেবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান আশা এর হাতে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

মনোনয়ন ফরম জমাদানের সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, কাকিনা ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ তুহিনুর রহমান তুহিন, বিশিষ্ট ব্যবসায়িক মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ হায়দার আলী, কংস রাজ, মোঃ রবিউল ইসলাম ওমর, মোঃ খালেদুর রহমান অরেঞ্জ, মোঃ মিলন, মোঃ মাহফুজ বাবু, মোঃ মুজিবুর রহমান মুজিব, মোঃ ইয়াসিন আলী, খালেকুজ্জামান, মোঃ ইউনুস আলী, মোঃ মমিনুর রহমান মুকুল, শ্রী.বিষু পাল, মোঃ শাকিল আহমেদ,

প্রার্থীর প্রস্তাবকারী বিদ্যপীঠ স্কুলের অভিভাবক মোঃ জাহাঙ্গীর আলম লিটু, ও সমর্থনকারী মোঃ রুহুল আমিন ।

সদস্য প্রার্থী মমিনুর ইসলাম মানিক বলেন, মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয় এই অঞ্চলের একটি সেরা শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে সর্বমহলে সমাদৃত । এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বর্তমানে দেশের বিভিন্ন সেক্টরে প্রতিভার সাক্ষর রেখে চলছে ।

তিনি আরও বলেন, অগ্রগতি উন্নয়নে স্কুলের আগামী পথচলা আরো গৌরবময় হবে । সেইজন্য সম্মানিত  অভিভাবক ও শিক্ষকমন্ডলী থেকে শুরু করে প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত সংশ্লিষ্ট সবার সহযোগিতা দরকার । মুলত সেই প্রত্যাশা থেকে সম্মানিত অভিভাবক ও শিক্ষকমন্ডলীসহ শুভানুধ্যায়ী সকলের অনুপ্রেরণা ও দোয়ায় নির্বাচনে প্রার্থী হয়েছি । সবাই আমার জন্য দোয়া করবেন । আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে প্রতিষ্ঠানের উন্নয়ন করার সুযোগ দিন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments